নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের উলা গ্রামে পূর্ব শত্রুতার জেরে ৩ টা বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ২৩/ ফেব্রুয়ারি বুধবার আনুমানিক বিকাল সাড়ে তিন টার দিকে উলা গ্রামের খোকন চৌধুরীর সমর্থিত লোকজনদের বাড়ি ভাঙচুর করেছে একই গ্রামের মোঃ আলমগীর মোল্লার গ্রুপের লোকজন।উলা গ্রামের বর্তমান মেম্বার ওহিদুর রহমানের বাড়ি ও মফিজের বাড়ি ভাঙচুর করা হয়।

এবং খোকন চৌধুরীর বাড়ি ভাংচুরের চেষ্টা করে আলমগীর মোল্লা সমর্থিতরা।

মেম্বার ওহিদুর রহমান বলেন আলমগীর মোল্ল্যার লোক শুধু আমাদের বাড়ি ঘর ভাঙচুর ও কুপিয়ে ক্ষান্ত হয় নাই,তারা আমার ৭০ বছরের বৃদ্ধ মাকেও মারধর করেছে আমার মায়ের হাত ভেঙে গেছে মা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবৎ উলা গ্রামে আলমগীর মোল্লা ও খোকন চৌধুরীর সমর্থিত লোকদের মধ্যে বিরোধ চলে আসছিল,এর আগের একটা ঝামেলায় খোকন চৌধুরীর লোক জেলহাজতে ছিলেন তার জামিন হয়েছে ওই খবর শুনে আলমগীর মোল্লা গ্রুপের লোকজন তাদের বাড়ি ঘরের উপর এই হামলা চালায়,

এসময় লোহাগড়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত থাকায় উলা গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে জাহাঙ্গীর শেখ নামে একজন কে আটক করেন।

এঘটনায় আলমগীর মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায় নাই।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন জানান ঘটনাস্থল থেকে জাহাঙ্গীর শেখ নামে একজনকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।